যে কারণে ঢাকায় এসেও নাচেননি নোরা ফাতেহি

ঢাকায় এসেই মঞ্চ মাতালেন বলিউড অভিনেত্রী ও নৃত্যশিল্পী নোরা ফাতেহি। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারের মঞ্চে ওঠেন তিনি। কিন্তু মঞ্চে উঠেই সবাইকে ‘হতাশ’ করেন নোরা ফাতেহি। তার কোমর দোলানো সরাসরি দেখার আশায় ছিলেন বাংলাদেশি ভক্তরা। মোটা অংকের টাকা খরচ করে টিকিটও কেনেন অনেকে।

কিন্তু শুক্রবার (১৮ নভেম্বর) রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশনে হওয়া ‘গ্লোবাল অ্যাচিভার্স অ্যাওয়ার্ড ২০২২’ অনুষ্ঠানে নোরাকে দেখা গেলেও দেখা যায়নি তার নাচ। ফলে ১৫, ১০ এবং ৫ হাজার টাকা দিয়ে টিকিট কিনেও অনুষ্ঠান শেষে একরাশ হতাশা নিয়ে বাড়ি ফেরেন তার নাচ দেখতে আসা দর্শক।

নোরার না নাচার কারণ জানায় আয়োজক প্রতিষ্ঠান উইমেন লিডারশিপ করপোরেশন। প্রতিষ্ঠানটির প্রধান ইশরাত জাহান মারিয়া গণমাধ্যমকে বলেন, সরকারি প্রজ্ঞাপনে নোরার পারফর্ম করার পারমিশন ছিল না। আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল। তা ছাড়া তিনি সাত ঘণ্টা জার্নি করে এসেছেন। অনেক ক্লান্ত ছিলেন। এ অবস্থায় আমাদেরও তাকে কিছু বলার ছিল না।

উল্লেখ্য, মরোক্কীয় বংশোদ্ভূত ভারতীয় নাগরিক নোরা ফাতেহির বর্তমানে বলিউডের সেরা নারী আইটেম গার্লদের একজন। আইটেম গানের শিল্পী হিসেবে নোরা ফাতেহি বলিউডের বেশ কিছু ছবিতে নজর কেড়েছেন। সেগুলোর মধ্যে রয়েছ- ‘কিক টু’, ‘শের’, ‘লোফার’, ‘সত্যমেভ জয়তে’, ‘স্ত্রী’, ‘ভারত’, ‘বাটলা হাউস’ প্রভৃতি। মিউজিক ভিডিওতেও সমান জনপ্রিয় তিনি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*